মার্সেল ভলিবল লিগ শুরু

শেয়ার করুন

দেশী ব্র্যান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় ‘মার্সেল এয়ার কন্ডিশনার ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগ-২০১৫ শুরু হয়েছে। পল্টনে ভলিবল স্টেডিয়ামে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বোধনী দিনের প্রথম খেলায় ঢাকা স্পোর্টিং ক্লাব ২২-২৫, ২৫-১৮, ২৫-১৯ ও ৩১-২৯ পয়েন্টে (৩-১ সেটে) নবোদয় সংঘকে পরাজিত করে। অন্য খেলায় নগর সমাজকল্যাণ ২৫-১৩, ২১-২৫, ২৫-২৩ ও ২৫-২৩ পয়েন্টে (৩-১ সেটে) নবজাতক মজলিশকে হারিয়েছে।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত এ টুর্নামেন্টে ৯টি ক্লাব অংশ নিয়েছে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় বিভাগের চ্যাম্পিয়ন দল উন্নীত হবে প্রথম বিভাগে। আর প্রথম বিভাগ থেকে একটি দল নেমে যাবে দ্বিতীয় বিভাগে। এবারের ‘মার্সেল এয়ার কন্ডিশনার ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগে’ অংশ নেওয়া ক্লাবগুলো হল- সোনালী ব্যাংক রিক্রিয়েশন ক্লাব, যুব সংঘ ক্লাব, ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাব, ঢাকা স্পোর্টিং ক্লাব, নগর সমাজকল্যাণ সংঘ, বনানী নবারুন সংঘ, নবোদয় সংঘ, নবজাতক মজলিশ ক্লাব ও দিলকুশা স্পোর্টিং ক্লাব।

টুর্নামেন্ট চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে ৩০ হাজার ও রানার্সআপ ২০ হাজার টাকা দেয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা দুইজন খেলোয়াড়কে মার্সেল হোম অ্যাপ্লায়েন্স দেয়া হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here