বিয়ে করলেন জহির খান

শেয়ার করুন

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেম, ভালোবাসা, বিয়ে নতুন কিছু নয়। হরভজন সিং-গীতা বাসরা ও যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পর এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী সাগরিকা ঘাটগে ও ক্রিকেটার জহির খান। বৃহস্পতিবার সকালে অভিনেত্রী সাগরিকা ঘাটগের সঙ্গে বিযের রেজিস্ট্রি করেন জহির খান। বিয়ের পর এ দম্পতির প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জহিরের ফিটনেস স্টুডিওর প্রধান অঞ্জনা শর্মা।

বুধবার বিকেলেই সাগরিকার অন্য একটি ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ‘ম্যাড ব্রাইড’ হিসেবে তিনি তখনই ভাইরাল হয়ে যান। এ দিন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে মালাবদল করেন জহির ও সাগরিকা। আগামী ২৭ নভেম্বর মুম্বাইয়ের তাজ মহল প্যালেসে হবে গ্র্যান্ড রিসেপশন। বলিউড ও ক্রিকেট জগতের প্রথম সারির তারকারা সেখানে উপস্থিত থাকবেন।

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানান ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। বর্তমানে তিনি আইপিএল’ এ দিল্লি ডেয়ারডেভিলসের নেতৃত্ব দিচ্ছেন।

অন্যদিকে ২০০৭ সালে বলিউড বাদশা খ্যাত শাহরুখ খানের সাথে ‘চ্যাক দে ইন্ডিয়া’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাগরিকা গাটগে। এরপর তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তবে বেশ কিছুদিন যাবৎ চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। চাক দে ইন্ডিয়া সিনেমাতেও একজন ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন সাগরিকা।