‘নতুন নেইমার’ খেলবেন রিয়াল মাদ্রিদের হয়ে

‘নতুন নেইমার’-কে দলে নিয়েই নিলো রিয়াল মাদ্রিদ। ব্রাজিলের মিডিয়াতে এই খবরটিই এখন ভাইরাল। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি তার জন্য সাড়ে ৪ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছেন। এটা বার্সেলোনার প্রস্তাবিত অংকের চেয়ে ২ কোটি বেশি। তাই বার্সা নয় রিয়ালেই আগামী মৌসুমে যোগ দিচ্ছেন ‘নতুন নেইমার’। কিন্তু কে এই ‘নতুন নেইমার’? কেনোইবা তাকে নিয়ে এতো মাতামাতি? কি করেছে সে?

এই ব্রাজিলিয়ানের নাম ভিনিসিয়াস জুনিয়র। আগামী জুলাই মাসে তার বয়স ১৭ হবে। এ বছর দক্ষিণ আমেরিকার অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের সর্বোচ্চ গোলদাতা ছিলেন ভিনিসিয়াস জুনিয়ার। হয়েছিলেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়।

Vinicius Junior 1

তখন থেকেই তাকে দলে নিতে মরিয়া হয়ে ওঠে রিয়াল মাদ্রিদ ও  বার্সেলোনা। ব্রাজিলে ‘বিস্ময় বালক’ এবং ‘নতুন নেইমার’ নামে পরিচিত ভিনিসিয়াস জুনিয়র।

বার্সেলোনা ফরোয়ার্ড নেইমার তার স্বদেশী এই তরুণকে দলে ভেড়াতে সম্ভব সব চেষ্টাই করেছেন। কিন্তু ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, প্রায় দ্বিগুণ অংকের অর্থ দিয়ে ১৬ বছর বয়সী এই উইঙ্গারকে বার্নাব্যুতে নিয়ে আসতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

Vinicius Junior 2

ভিনিসিয়াস ও তাঁর বর্তমান ক্লাব ফ্ল্যামেংগোর সূত্রগুলো জানাচ্ছে, কর ও অন্যান্য খরচ মিলিয়ে এই তরুণ উইঙ্গারের দাম দাঁড়াতে পারে প্রায় ৬ কোটি ইউরো।

কোন মন্তব্য নেই

মন্তব্য করুন