জাতীয় থ্রোবল প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ‘ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স প্রথম জাতীয় থ্রোবল প্রতিযোগিতা-২০১৫’ এর উদ্বোধন হয়েছে। প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় ৯টি পুরুষ ও ৪টি মহিলা দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে পুরুষ বিভাগে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ও গ্লোরিয়াস স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ পুলিশ প্রথম সেটে ২৫-৪ ও দ্বিতীয় সেটে ২৫-১৮ পয়েন্টে জয় তুলে নেয়। আর দ্বিতীয় ম্যাচে থ্রোবল একাডেমী খুলনা ২৫-১৩, ২৫-১৯ ও ১৫-১০ পয়েন্টে নড়াইলের ফিরোজ স্মৃতি সংসদকে হারিয়েছে।

মহিলা বিভাগে প্রথম দিনে জয়ের দেখা পেয়েছে খুলনার ও বাগেরহাটের থ্রোবল একাডেমী এবং থ্রোবল সমিতি মাগুরা। প্রথম ম্যাচে খুলনার থ্রোবল একাডেমী ২৫-৭ ও ২৫-১০ পয়েন্টে সাউথ পয়েন্ট স্কুল ও কলেজকে হারিয়ে জয় তুলে নেয়। দ্বিতীয় ম্যাচে মাগুরার থ্রোবল সমিতি ২৫-১৩, ১৫-৮ ও ২১-১৫ পয়েন্টে বাগেরহাটের থ্রোবল একাডেমীকে হারায়।

এছাড়া প্রথম ম্যাচে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে জয় পায় বাগেরহাট থ্রোবল একাডেমী। সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজকে ২৫-১০ ও ২৫-১০ পয়েন্টে হারিয়েছে তারা।

কাবাডি স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার। আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের স্পোর্টস এ্যাম্বাসেডর জোবেরা রহমান লিনু ও ওয়ালটনের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ আশিক-আল-মামুন।

কোন মন্তব্য নেই

মন্তব্য করুন